Newsbazar24.com / রাজ্য

  • শিলিগুড়িতে এবিভিপি সমর্থকদের উপর হামলা অভিযুক্ত তৃনমূল ছাত্র পরিষদ

    05-Oct-18 02:43 pm


    Newsbazar24, ডেস্ক, ৫ অক্টোবরঃ ইসলামপুরের দাড়িভিটা কান্ডের প্রতিবাদে  শুক্রবার  শিলিগুড়িতে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের(এবিভিপি)  পূর্বঘোষিত  কর্মসূচি মিছিলকে ঘিরে  ব্যাপক  উত্তেজনা তৈরী হল  নিউ জলপাইগুড়ি স্টেশনে। এদিন শিলিগুড়িতে মিছিলে যোগ দিতে উত্তরবঙ্গের বিভিন্ন জেলা থেকে এবিভিপির কর্মী-সমর্থকরা ট্রেনে করে নিউ জলপাইগুড়ি স্টেশনে পৌঁছান স্টেশন সূত্রের খবর অনুযায়ী এবিভিপি কর্মী সমর্থকেরা স্টেশন থেকে বেরোবার সময় তাদের উপর তৃনমূল সমর্থকেরা  চড়াও হয় বলে অভিযোগ । গোটা স্টেশন রণক্ষেত্রে পরিণত হয়।এবিভিপির সদস্যদের অভিযোগ তার যখন স্টেশন থেকে  বাইরে বেরোচ্ছিলেন সেসময় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁদের ওপর চড়াও হয় লাঠি সহ ধারালো অস্ত্র দিয়ে মারধর করা হয় স্টেশন  চত্বরেই প্রাণ বাঁচাতে তাঁরা  আশ্রয় নেন অন্য একটি জায়গায় হামলার ফলে  তাদের বেশ কয়েকজন আহত হয়েছেন বলে অভিযোগ।

    এবিভিপির পক্ষ থেকে অভিযোগ করা হয় যে  তারা মিছিলের জন্য আগাম অনুমতি চেয়েছিলেন কিন্তু তাদেরকে অনুমতি না দিয়ে তৃনমূল ছাত্র পরিষদকে মিছিলের অনুমতি দেওয়া হয়। উত্তরবঙ্গের বিভিন্ন জেলা থেকে বাসে করে আমাদের কর্মীরা শিলিগুড়ি আসছিলেন কিন্তু পুলিশ রাস্তায় আটকে দেয়, এছাড়াও আটকানো হয় শিলিগুড়ি জংশন স্টেশনে।  শিলিগুড়ি কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়াম থেকে মিছিল শুরু হওয়ার কথা ছিল। শিলিগুড়িতে  মিছিল ঢুকতে না দেওয়ায় মিছিল বদলে তারা অবস্থান শুরু করেন। এদিন এবিভিপির অবস্থানে আসেন ইসলামপুরের নিহত ছাত্র রাজেশ সরকারের মা ঝরনা সরকার আহত ছাত্র বিপ্লব সরকারের মা সরস্বতী সরকার এবং সেই মঞ্চ থেকে রাজেশের মা বলেন সঠিক ভাবে তদন্ত হচ্ছে না সিআইডি তদন্তের উপর আমার আস্থা নেই আমরা সিবিআই তদন্ত চাই তাই এখানে এসেছিঅন্যদিকে সরস্বতীদেবী বলেন, আমার ছেলেকে গুলি করল।  সঠিকভাবে তদন্ত হউকআমরা  সিবিআই তদন্ত চাই। তাহলেই সঠিক তদন্ত হবে।

    এর অপরদিকে এবিভিপির পাশাপাশি মিছিল করে  দার্জিলিং জেলা তৃণমূল ছাত্র পরিষদএদিন এই মিছিটি শিলিগুড়ির পানিট্যাঙ্কি মোড় থেকে শুরু হয়ে শেষ হয় ভেনাস মোড়ে গিয়ে এবং এই মিছিলে পা  মেলান রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব যদিও এদিন পর্যটনমন্ত্রীকে প্রশ্ন করা হয় যে এবিভিপির মিছিলের কি পাল্টা মিছিল এর উত্তরে তিনি বলেন যে তৃণমূল কংগ্রেস কোউকে অনুসরণ করে চলে না বরং তৃণমূল কংগ্রেসেকে অনুসরণ করে চলে অনেকেই

    Read : 143

Related Posts

বালুরঘাটে এক বৃদ্ধাকে বেধড়ক মারধোর করে রাস্তায় ফেলে দেবার অভিযোগে গ্রেপ্তার বৃদ্ধার নাতি।
দীর্ঘদিন পর ইংলিশ বাজার পৌরসভার বোর্ড মিটিং এ শাসক দলের মধ্যে দন্দ্ব প্রকট হয়ে উঠল।
পাঁচ রাজ্যে কংগ্রেসের জয়ে মালদার মোথাবাড়ি ও বৈষ্ণবনগরে মিছিল, উচ্ছাস কংগ্রেস কর্মীদের।
টোটো চালকরা আন্দোলনে, মালদাবাসী প্রত্যক্ষ করল টোটোবিহীন যানজট মুক্ত মালদা শহর
সংবাদ মাধ্যমের খবরের জেরে ও কর্মী সংগঠনের আন্দোলনের চাপে বন্ধ হয়ে যাওয়া ৩৪নং জাতীয় সড়ক সম্প্রসারণের কাজ আবার শুরু হচ্ছে।
মালদায় উত্তরবঙ্গের সর্ববৃহৎ মনসা মঙ্গল কীর্তনের উদ্বোধন
মালদার গাজোলের ভরা হাটে ধৃত পকেটমার, গণপিটুনিতে গুরুতর আহত
শিলিগুড়ির বিশেষ সংশোধনাগারে বিচারধীন এক বন্দীর ঝুলন্ত দেহ উদ্ধার
আগামী ২০১৯-র শেষে মালদায় চালু হবে বিমান পরিষেবা।